ব্রেকিং নিউজ
সপ্তাহের ব্যবধানে ডিমের দাম, অস্বস্তি মাছ মাংসের বাজার বিমান বিধ্বস্তে নিহত পাইলট আসিমের মরদেহ মানিকগঞ্জে পৌঁছেছে, স্বজনদের আহাজারি রাসুল (সা.) দুশ্চিন্তা থেকে মুক্তির জন্য যে দোয়া পড়তেন বিদায়ী শ্রেষ্ট শিক্ষিকা লিপিকা দস্তিদারের অবসরে যাওয়ায় বিদায় সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান ছেলে পর এবার কন্যা সন্তানের মা হলেন পরীমনি পাইকগাছা শাখার বাস মালিক সমিতি'র আহবায়ক কমিটি গঠন
×

হৃদয় এস এম শাহ্-আলম - প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশ : ১০/১/২০২৪, ১০:২৪:৪৩ PM

ব্যারিস্টার সুমন এমপি নির্বাচিত হওয়ায় আবির বাবু'র শুভেচ্ছা ও অভিনন্দন

হবিগঞ্জ-৪ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাধবপুর চুনারুঘাট আসনের এমপি পদে ঈগল পাখি মার্কায় ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন নির্বাচিত হওয়ায় বিশিষ্ট ব্যবসায়ী ইতালি প্রবাসী এম এ হক আবির বাবু'র পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

হবিগঞ্জ-৪ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাধবপুর চুনারুঘাট আসনের এমপি পদে ঈগল পাখি মার্কায় ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন নির্বাচিত হওয়ায় বিশিষ্ট ব্যবসায়ী ইতালি প্রবাসী এম এ হক  আবির বাবু'র পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

জানা যায়,বিশিষ্ট ব্যবসায়ী ইতালি প্রবাসী এম এ হক আবির বাবু নির্বাচন উপলক্ষে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন কে নির্বাচন প্রচারণার জন্য ৪৫ টি গাড়ি সহ পোস্টার,ব্যানার,ব্যাচ সহ অনেক কিছু দিয়ে নি:স্বার্থ ভাবে সহযোগীতা করেন।

তিনি আরো জানান,আমার অবর্তমানে আমার মা জননী সহ আমার পরিবার বিভিন্ন সময় বিভিন্ন স্হানে নির্বাচনি ওয়ার্ক ও প্রচারণা করেন।আজ ব্যারিস্টার সুমন ভাই নির্বাচনে জয় হওয়ায় আমার পক্ষ থেকে ভাই কে লাল গোলাপের শুভেচ্ছা ও অভিনন্দন।

আমি আশা করি আমাদের সকলের শ্রমের মর্যাদা ও বিনিময়ে মাধবপুর চুনারুঘাটের ইতিহাস পরিবর্তন হবে এবং সব কিছু উন্নত হবে।এছাড়া আমাদের আশা সঠিক ভাবে পরিপূর্ণ হবে। পরিশেষে আবারও ভাই কে অভিনন্দন ও শুভেচ্ছা।